ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঈদুল আজহা উপলক্ষে মেয়র লিটনের শুভেচ্ছা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
ঈদুল আজহা উপলক্ষে মেয়র লিটনের শুভেচ্ছা

রাজশাহী: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মহানগরবাসীকে ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মঙ্গলবার (২১ আগস্ট) রাতে এক বাণীতে তিনি এ শুভেচ্ছা জানান।

বাণীতে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদুল আজহা।

আল্লাহর নির্দেশে হজরত ইব্রাহিম (আ.) স্বীয় পুত্র হজরত ইসমাইলকে (আ.) কোরবানি করতে উদ্যত হয়েছিলেন, এটি মহান আল্লাহর প্রতি অগাধ ভালোবাসা, আনুগত্য ও আত্মত্যাগের সুমহান দৃষ্টান্ত। হজরত ইব্রাহিম (আ.) ত্যাগের যে দৃষ্টান্ত স্থাপন করে গেছেন, তা চিরকাল অনুসরণ ও অনুকরণীয়।

বাণীতে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আরো বলেন, কোরবানির ত্যাগ, শিক্ষা ও সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যকে সামনে রেখে আগামীর সুন্দর রাজশাহী গড়তে নগরবাসী সহায়কের ভূমিকা পালন করবেন বলে আশা রাখছি। আশা করছি, সিটি করপোরেশনের নির্ধারিত স্থানে পশু কোরবানি দিয়ে পরিচ্ছন্ন শহর ও দূষণমুক্ত পরিবেশ রাখতে সবাই এগিয়ে আসবেন। আর এই উৎসবের মধ্যদিয়ে সামর্থ্যবান মুসলমানেরা জবাইকৃত পশুর গোশত আত্মীয় ও প্রতিবেশী, অসহায় ও গরীব মানুষদের মধ্যে বিলিয়ে দিয়ে সমাজে যে সাম্যের বাণী প্রতিষ্ঠা করেন, এবারও তার ব্যতয় হবে না। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সবাইকে শুভেচ্ছা, 'ঈদ মোবারক। ’

বাংলাদেশ সময়: ০২৩৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
এসএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।