[x]
[x]
ঢাকা, শনিবার, ৩১ ভাদ্র ১৪২৫, ১৫ সেপ্টেম্বর ২০১৮
bangla news

চকরিয়ার ছাত্রলীগ নেতা আসফি নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-২১ ৯:২৪:৩৫ এএম
আসফি

আসফি

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়া উপজেলার স্থানীয় ছাত্রলীগ নেতা আসফি চৌধুরী নিখোঁজ রয়েছেন। 

নিখোঁজ হওয়ার ঘটনায় মঙ্গলবার (২১ আগস্ট) সকালে আসফির চাচা মহব্বত চৌধুরী স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আসফি চকরিয়া উপজেলার ঢেমুশিয়ার মৃত আমিরুল মোস্তাফা চৌধুরীর ছেলে।

আসফির চাচা মহব্বত চৌধুরী অভিযোগ করেন, আসফির সঙ্গে একই এলাকার জামায়াত নেতা মৌলভী জামাল হোসেনের সঙ্গে জমি নিয়ে বিরোধ রয়েছে। ওই বিরোধ মীমাংসার জন্য গত সোমবার (২০ আগস্ট) বিকেল ৪টার দিকে ঢেমুশিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রুস্তম আলী আসফিকে ফোন করে তার সঙ্গে দেখা করতে বলেন। 

এ বিষয়ে ব্যাপারে স্থানীয় বাসিন্দা ও সাবেক চেয়ারম্যান রুস্তম বাংলানিউজকে বলেন, আসফিকে আমার সঙ্গে দেখা করতে বলেছিলাম কিন্তু তিনি করেনি।

মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ন কবির চৌধুরী বাংলানিউজকে বলেন, আসফি আমাকে কয়েকদিন আগে ফোন করে জানায় কে বা কারা তকে নানাভাবে হুমকি দিচ্ছেন। কিন্তু কারা হুমকি দিচ্ছে সে বিষয়ে কিছু বলেনি। 

তিনি আরও বলেন, ২০ আগস্ট রাত ৯টার দিকে আসফি  ইলিশিয়া বাজার থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা নিয়ে চিরিংগার দিকে যেতে দেখেছে বলে স্থানীয় লোকজনের কাছ থেকে শুনেছি। 

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াছির আরাফাত বাংলানিউজকে বলেন, আসফির অবস্থান নিশ্চিত করতে তার মোবাইল ট্র্যাকিং করা হচ্ছে। পাশাপাশি পুলিশের একাধিক টিম তার খোঁজে কাজ করছেন।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
টিটি/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa