ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

পুঠিয়ায় মোটরসাইকেলের সংঘর্ষে বিএনপি নেতা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
পুঠিয়ায় মোটরসাইকেলের সংঘর্ষে বিএনপি নেতা নিহত

রাজশাহী: রাজশাহীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কামরুজ্জামান লালবুর (৪৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত কামরুজ্জামান দুর্গাপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি বলে জানা গেছে।

মঙ্গলবার (২১ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। একই ঘটনায় আরও দু'জন আহত হয়েছেন।

আহতরা হলেন- অপর মোটরসাইকেল চালক জিল্লুর রহমান (১৬) ও আরোহী ফারুক হোসেন (১৮)। তাদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর বেলপুকুর থানার পুলিশ পরিদর্শক কবিরুল ইসলাম বাংলানিউজকে জানান, সকালে রাজশাহী থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন বিএনপি নেতা কামরুজ্জামান লালবুর। পথে পুঠিয়া-দুর্গাপুর সড়কের বাঁশপুকুরিয়া এলাকার ব্রিজের কাছে এলে বিপরীতমুখী মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বিএনপি নেতা নিহত হন। এ সময় অপর মোটরসাইকেলের চালক ও আরোহীসহ দু'জন গুরুতর আহত হন।

 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠান। এছাড়া তাদের যাওয়ার আগেই নিহতের মরদেহ উদ্ধার করে নিয়ে যায় পুঠিয়া থানা পুুলিশ। বর্তমানে মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এছাড়া দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দু'টি বেলপুকুর থানায় আনা হয়েছে।

এ ঘটনায় মামলা হবে বলেও জানান বেলপুকুর থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।