ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার মুক্তি দাবিতে শ্যামলীতে ঝটিকা মিছিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫১ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
খালেদার মুক্তি দাবিতে শ্যামলীতে ঝটিকা মিছিল রিজভীর নেতৃত্বে শ্যামলীতে ঝটিকা মিছিল/ছবি: বাংলানিউজ

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি করে দলীয় নেতাকর্মীরা রাজধানীর শ্যামলীর প্রধান সড়কে ঝটিকা মিছিল করেছে।

মঙ্গলবার (২১ আগস্ট) সকাল সোয়া ৮টার দিকে বিএনপি-যুবদল ও ছাত্রদলের অর্ধশত নেতাকর্মী এ মিছিলে অংশ নেয়।

দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী জানান, দলীয় চেয়ারপারসনের মুক্তির দাবিতে এই মিছিল করা হয়েছে।

মিছিলে তিনি নিজেই নেতৃত্ব দেন।  

তিনি বলেন, স্থানীয় বিএনপি-যুবদল-ছাত্রদলের নেতাকর্মীরা মিছিলে উপস্থিত ছিলেন। ১৫/২০ মিনিটের ওই ঝটিকা মিছিলে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ বলে স্লোগান দেওয়া হয়।

এর আগেও রিজভীর নেতৃত্বে রাজধানীর বিভিন্ন এলাকায় এ ধরনের ঝটিকা মিছিল হয়েছে। তবে এসব মিছিল করার জন্য আগে থেকে কোনো কর্মসূচি দেওয়া হয় না।

জানতে চাইলে রিজভী বাংলানিউজকে বলেন, এসব মিছিলের কর্মসূচি লাগে না। দলের চেয়ারপারসন কারাগারে। অবৈধ সরকার তাকে রাজনৈতিক প্রতিহিংসার কারণে কারাগারে বন্দি করে রেখেছে। তার মুক্তির জন্য যে কেউ, যে কোনো স্থানে, যে কোনো সময় মিছিল করতে পারে।  
 
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরের সাজা হওয়ার পর গত ৮ ফেব্রুয়ারি থেকে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কারাগারে বন্দি আছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।  

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।