ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক গ্রেফতার গ্রেফতার অহিদুল ইসলাম বিশ্বাস

চুয়াডাঙ্গা: নাশকতার মামলায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য অহিদুল ইসলাম বিশ্বাসকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২০ আগস্ট) বিকেলে শহরের মহিলা কলেজপাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর চুয়াডাঙ্গার আমলী আদালতে সোপর্দ করা হলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম এ হামিদ তাকে কারাগারে পাঠানোর আদেশ নির্দেশ দেন।



চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার (এএসপি) আহসান হাবীব বাংলানিউজকে জানান, ২০১৭ সালে চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর সরিষাডাঙ্গা গ্রামে শাহ আলমের বাড়িতে অহিদুল ইসলাম বিশ্বাসসহ কয়েকজন নাশকতার পরিকল্পনা করছিল। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ কয়েকজনকে গ্রেফতার করতে সক্ষম হলেও অহিদুলসহ বাকিরা পালিয়ে যান।

এ মামলায় তিনি দীর্ঘদিন পালাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে চুয়াডাঙ্গা শহরের মহিলা কলেজপাড়ার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। সন্ধ্যায় তাকে চুয়াডাঙ্গার আমলী আদালতে সোপর্দ করা হলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম এ হামিদ জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad