ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সাভার উপজেলা যুবলীগ সভাপতি বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
সাভার উপজেলা যুবলীগ সভাপতি বহিষ্কার দ্বিতীয় স্ত্রীসহ সেলিম মন্ডল, ছবি: সংগৃহীত

সাভার (ঢাকা): দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সাভার উপজেলা যুবলীগের সভাপতি মো. সেলিম মন্ডলকে বহিষ্কার করেছে যুবলীগের কেন্দ্রীয় কমিটি।

সোমবার (২০ আগস্ট) দুপুরে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ বহিষ্কারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সাভার উপজেলা যুবলীগের সভাপতি মো. সেলিম মন্ডলকে বহিষ্কার করা হয়েছে।

তার বিরুদ্ধে নিজের দ্বিতীয় স্ত্রীকে পুড়িয়ে হত্যারও অভিযোগ রয়েছে।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে গত ৩ আগস্ট (শুক্রবার) সেলিম মন্ডল তার দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার বকুলকে (২৫) অ্যাসিডে ঝলসে হত্যা করে। পরে গুম করার জন্য মরদেহটি সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের একটি রাস্তার পাশের জঙ্গলে ফেলে দেয়। পরদিনে ৪ আগস্ট (শনিবার) ওই জঙ্গল থেকে তার মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠায় ‍পুলিশ। এ ঘটনায় সিংগাইর থানায় একটি হত্যা দায়ের করা হয়েছে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, হত্যা মামলার প্রধান আসামি সেলিম মন্ডলকে গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।