ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পঁচাত্তরের খুনিদের ক্ষমতায় দেখতে চায় না জনগণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
পঁচাত্তরের খুনিদের ক্ষমতায় দেখতে চায় না জনগণ

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের নেত্রী শেখ হাসিনাকে টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী বানাবে দেশের মানুষ। জনগণ একাত্তরের পরাজিত শক্তি ও পঁচাত্তরের খুনিদের আর ক্ষমতায় দেখতে চায় না।

সোমবার (২০ আগস্ট) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ও বাগবাটি ইউনিয়নের প্রায় সোয়া তিনশ’ দুস্থ পরিবারের মধ্যে সরকারের অনুদানে নির্মিত ঘরের চাবি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সদর উপজেলার সীমান্ত বাজার মহিলা কলেজে আয়োজিত এ অনুষ্ঠানে মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মায়ের মমতা আর বোনের ভালবাসা দিয়ে এ দেশের গরীব, অসহায় পরিবারের আশ্রয়ের ব্যবস্থা করেছেন।

আশ্রয়ণ প্রকল্পে জমি এবং বাড়ি নির্মাণ করে আশ্রয়হীনদের নিরাপদে ঘুমানোর ব্যবস্থা করেছেন।   

বিএনপিকে নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন ছাড়া ক্ষমতার রদবদল হয় না। তাই কোনো ষড়যন্ত্র না করে নির্বাচনের প্রস্তুতি নিন।

সদর উপজেলা পরিষদ আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা।  

এসময় বক্তব্য রাখেন সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল লতিফ তারিন, সদর উপজেলা নির্বাহী (ইউএনও) সরকার মোহাম্মদ রায়হান, বাগবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, রতনকান্দি ইউনিয়ন পরিষদের সদস্য সাইদুল ইসলাম জুরান প্রমুখ।

বিকেলে মন্ত্রী সদর উপজেলার শিয়ালকোলে সাড়ে নয়শ’ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজের নির্মাণ কাজের অগ্রগতি ঘুরে দেখেন।  

এ সময় জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, মেডিকেল কলেজের প্রকল্প পরিচালক ডা. কৃষ্ণ কুমার পাল, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম ও পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর মুক্তা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।