[x]
[x]
ঢাকা, শনিবার, ৩১ ভাদ্র ১৪২৫, ১৫ সেপ্টেম্বর ২০১৮
bangla news

বিএনপি আমাকে যে অত্যাচার করেছে তা ভোলা কঠিন: এরশাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৯ ৪:২১:১৯ এএম
কুড়িগ্রাম সার্কিট হাউজে এরশাদ/ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম সার্কিট হাউজে এরশাদ/ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: যদি বিএনপি নির্বাচনে আসে তাহলে আমি জোটে নির্বাচন করবো। আমি সরকারের সঙ্গে আছি, জোটে আছি। আর বিএনপি না এলে আলাদা নির্বাচন করবো। এখন এটাই আমাদের পরিস্থিতি, রাজনৈতিক পরিস্থিতি।

রোববার (১৯ আগস্ট) দুপুরে কুড়িগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে একথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। 

নির্বাচনকালীন সরকার প্রসঙ্গে তিনি বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সরকার গঠন হবে। সেখানে ৭/৮ জন মন্ত্রীর মধ্যে আমরাও থাকবো। 

‘বিএনপি আমার উপর যে অত্যাচার করেছে…, আমি ছয় বছর জেলে ছিলাম। বিনা অপরাধে আমার বউ, ছেলে-মেয়েকেও জেলে দিয়েছিল তারা। এসব ভোলা কঠিন। তাই আর পুরনো কথা মনে করে কষ্ট পেতে চাই না।’

এসময় কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মোস্তাফিজার রহমান, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য ডা. আক্কাছ আলী সরকার, জেলা জাতীয় পার্টির নেতা চৌধুরী শফিকুল ইসলাম, মেজর (অব.) আব্দুস সালামসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

পরে তিনি চিলমারী উপজেলায় জাতীয় পার্টি আয়োজিত কর্মীসভায় যোগ দেন।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এফইএস/এএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি এরশাদ জাতীয় পার্টি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa