ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ডিমলায় জামায়াতের শীর্ষ ৪ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
ডিমলায় জামায়াতের শীর্ষ ৪ নেতা আটক

নীলফামারী: সরকারবিরোধী প্রচারণা ও নাশকতা পরিকল্পনার বৈঠক থেকে নীলফামারীর ডিমলায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানসহ শীর্ষ চার জামায়াত নেতাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ডিমলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জামায়াতের রোকন মজিবর রহমান (৪২), উপজেলা জামায়াতের আমির মহিউর রহমান (৪৮), উপজেলার পূর্বছাতনাই ইউনিয়নের জামায়াতের আমির আবুল বাশার মো. সামছুল হক (৫২) ও বালাপাড়া ইউনিয়নের জামায়াতের আমির জয়নুল আবেদীন (৬৫)।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন শেখ  বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খালিশাচাঁপানী ইউনিয়নের ছোটখাতা গ্রামে উপজেলা জামায়াতের আমির মহিউর রহমানের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় সেখানে ওই চারজন শীর্ষ নেতা সরকারবিরোধী আন্দোলন পরিচালনা করার গোপন বৈঠক করছিলেন। বৈঠকে সরকারবিরোধী প্রচারপত্র ও মৌলবাদী পুস্তক বিতরণ ও নাশকতা পরিচালনার পরিকল্পনার সময় হাতেনাতে মৌলবাদী পুস্তকসহ তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে নাশকতা পরিকল্পনার মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩১৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।