ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘পাকিস্তানের পূজারীরা দেশের উন্নয়ন চায় না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
‘পাকিস্তানের পূজারীরা দেশের উন্নয়ন চায় না’ শোক সভার প্রধার অতিথি আইন, বিচার, ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক

ব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার, ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশে যে ষড়যন্ত্র চলছে তা আজও বন্ধ হয় নাই। যারা পাকিস্তানের পূজা করে তা কখনও দেশের উন্নয়ন চায় না, শান্তি চায় না।

বুধবার (১৫ আগস্ট) বিকেলে কসবা পৌরসুপার মার্কেট চত্বরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎবার্ষিকী এবং জাতীয় শোকদিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, ‘বিএনপির শাসন আমলে দেশের ৬১টি স্থানে একযোগে বোমা হামলা হয়েছিল।

বাঙ্গালি জাতি সন্ত্রাস, যুদ্ধ পছন্দ করে না। এ জাতি পছন্দ করে উন্নয়ন আর শান্তি। ’

রাজধানীর গুলশান হলি আর্টিসানে জঙ্গি হামলা প্রসঙ্গে তিনি বলেন, ‘জঙ্গিরা শতবার দেশের বিভিন্ন স্থানে হামলা করার চেষ্টা করলে তা পারেনি। জঙ্গিদেরকে প্রতিহত করা হয়েছে এবং আইনের কাছে সোর্পদ করা হয়েছে। ’

আনিসুল হক আরও বলেন, ‘যেদিন বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল, সেদিন থেকে আমার গাঁয়ের রক্ত টগবগে হয়ে ওঠেছিল। মনের মধ্যে পাথর চাপা দিয়েছিলাম। মুজিব সৈনিকরা এখনও মরে নাই, মরবেও না। ’

কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক এমজি হাক্কানির সভাপতিত্বে শোক সভায় আরও বক্তব্য রাখেন- জেলা পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন খান, কসবা উপজেলা চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, যুগ্ম-আহ্বায়ক কাজী আজহার উদ্দিন, রুহল আমিন ভূঁইয়া বুকুল, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।