ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আগামী নির্বাচনে ক্ষমতায় গিয়ে হ্যাট্টিক করবে আ.লীগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
আগামী নির্বাচনে ক্ষমতায় গিয়ে হ্যাট্টিক করবে আ.লীগ

ঢাকা: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী সংসদ নির্বাচনে ক্ষমতায় গিয়ে আওয়ামী লীগ টানা তিনবার ক্ষমতায় থাকার হ্যাট্টিক করবে। আগামী নির্বাচনে আমরা বিরোধী দলের সঙ্গে ভোটের লড়াই করে ক্ষমতায় যেতে চাই।

বুধবার (১৫ আগস্ট) রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) অডিটোরিয়ামে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন। রাজউক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. আব্দুর রহমান।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, একটানা দশ বছর ক্ষমতায় থেকে দেশের সব উন্নয়ন করা সম্ভব হয় না। মালয়েশিয়া, সিঙ্গাপুরের মতো উন্নয়নশীল দেশে যুগ যুগ ধরে একই সরকার দেশ পরিচালনা করছে। এজন্য তারা অনেক এগিয়ে গেছে। আমরাও এবার ক্ষমতায় গিয়ে হ্যাট্টিক করতে চাই।  

এসময় মোহাম্মদ নাসিম আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য বিএনপিকে আহ্বান জানান। সংলাপের অপেক্ষায় বসে না থেকে নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে অনুরোধ জানিয়ে বলেন, আপনাদের (বিএনপি) সঙ্গে সংলাপের কোনো প্রশ্নই আসে না। কোনো তত্ত্ব দিয়ে কাজ হবে না। সংলাপ হবে দেশের জনগণের সঙ্গে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিজয়ের মাসে নির্বাচন অবশ্যই অনুষ্ঠিত হবে। আমরা নির্বাচনে বিশ্বাস করি। নির্বাচন না হলে এই দেশে মার্শাল ল’ থাকতো। নির্বাচনে আমরা জনগণের কাছে যাবো, ভোট দিলে সরকার গঠন করবো, না দিলে সরকার গঠন করবো না। জনগণ যাদেরকে ভোট দিবে আমরা তাদেরকে সালাম জানাবো।
 
অনুষ্ঠানে রাজউক কর্মকর্তা ও কর্মচারী ইউনিয়নের নেতাকর্মীরাও বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।