৭০’র মতোই গুরুত্বপূর্ণ ডিসেম্বরের নির্বাচন
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

৭০’র মতোই গুরুত্বপূর্ণ ডিসেম্বরের নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১২ ১০:৫৩:৩২ পিএম
 সুধী সমাবেশে বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম/ছবি: বাংলানিউজ

সুধী সমাবেশে বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম/ছবি: বাংলানিউজ

জামালপুর: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ৭০’র মতোই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। 

তিনি বলেন, ৭০’র নির্বাচনে এ দেশের মানুষ ভুল করে নাই, নৌকার বিজয়ের মাধ্যমে দেশে স্বাধীনতা এসেছে। ডিসেম্বরের নির্বাচনে জনগণ ভুল করলে বাংলাদেশ হবে হাওয়া ভবনের দেশ, খালেদার জঙ্গিবাদের দেশ।

রোববার (১২ আগস্ট) বিকেলে জামালপুরের সরিষাবাড়ীতে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল পরিদর্শন শেষে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ আয়োজিত সুধী সমাবেশে তিনি এ সব কথা বলেন।

নাসিম বলেন, ২০১৪ সালের নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়াত নানা চক্রান্ত করেছে। হুসেইন মুহম্মদ এরশাদও ডিগবাজী দিয়েছিলেন। তখন নির্বাচন না হলে দেশের গণতন্ত্র থাকতো না, দেশে মার্শাল ল’ আসতো।

বিএনপি তত্বাবধয়াক সরকারের দাবি প্রত্যাখান করে আসন্ন একাদশ নির্বাচন নিয়ে মন্ত্রী বলেন, ইউরোপ-আমেরিকা-মালয়েশিয়ায় যে পদ্ধতিতে নির্বাচন হয়, বাংলাদেশেও সেই পদ্ধতিতেই নির্বাচন হবে। আগামী নির্বাচন হবে শেখ হাসিনার অধীনেই ফাইনাল খেলা। এ খেলায় রেফারি থাকবে নির্বাচন কমিশন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কবির উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুভাষ চন্দ্র সরকার, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর ডা. এনায়েত হোসেন, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মাওলানা নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন-উর-রশিদ, সাবেক এমপি ডা. মুরাদ হাসান, ময়মনসিংহ স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. আব্দুল গণি, জামালপুরশেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ এমএ ওয়াকিল আকবর, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ আবদুর রশীদ, সহ-সভাপতি অধ্যক্ষ লুৎফর রহমান, সিভিল সার্জন ডা. গৌতম রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফিরোজ আল মামুন প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২২৪২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa