ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজুর হত্যাকারীদের শাস্তি দাবি অভিযুক্তদের!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
রাজুর হত্যাকারীদের শাস্তি দাবি অভিযুক্তদের! নিহত ফয়জুর রহমান রাজু

সিলেট: সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক ফয়জুর রহমান রাজুর মৃত্যুতে জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল নেতারা।

এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন দিনার, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপজ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান এ দাবি জানান।
 
নেতারা তাদের বিবৃতিতে বলেন, সদ্য সমাপ্ত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষের নিরঙ্কুশ বিজয়ে দিশেহারা হয়ে সরকারদলীয় পোষা এজেন্টরা পরিশ্রমী ছাত্রদল নেতা রাজুকে হত্যা করেছে।


 
রাজু হত্যার তীব্র নিন্দা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা। একই সঙ্গে তারা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।  

অথচ পদবঞ্চিত দলের নিহত ছাত্রদলকর্মী রাজুর সতীর্থদের দাবি, ছাত্রদলের বর্তমান কমিটির সভাপতি আলতাফ হোসেন সুমন, সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন দিনারসহ নেতাকর্মীরা রাজুকে কুপিয়ে গুলি করে হত্যা করেছেন। তারাই আবার হত্যার বিচার চাচ্ছেন!
 
বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
এনইউ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad