ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিজয় বিতর্কিত করতেই হত্যাকাণ্ড, দাবি আরিফের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
বিজয় বিতর্কিত করতেই হত্যাকাণ্ড, দাবি আরিফের নেতাকর্মীদের ঘিরে কথা বলছেন আরিফুল হক/ছবি: আবু বকর

সিলেট: বিজয় বিতর্কিত করতেই এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে দাবি করেছেন সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী।

তিনি বলেন, আমার বিজয়কে প্রশ্নবিদ্ধ করতে একটি স্বার্থান্বেষী মহলের ইন্ধনে ছাত্রদল নেতা ফয়জুল হক রাজুকে হত্যা করা হয়েছে।

রোবার (১২ আগস্ট) দুপুরে রাজুর মরদেহ দেখতে নেতাকর্মীদের নিয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে যান আরিফুল।

সেখানে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করে রাজু হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

এসময় তার কাছে ছাত্রদল সিলেট জেলা ও মহানগর কমিটি বিলুপ্ত করার দাবি জানান পদবঞ্চিত কমিটির নেতাকর্মীরা।

শনিবার (১১ আগস্ট) রাত ৯টায় নগরীর কুমার পাড়ায় নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর বিজয় মিছিল শেষে ছাত্রদলের কমিটি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষ নতুন কমিটির কতিপয় ক্যাডারদের হামলায় গুরুতর আহত হন রাজুসহ তিন ছাত্রদলকর্মী।

তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১১টার দিকে অস্ত্রোপচারকালে মারা যান রাজু। আহত জাকির হোসেন উজ্জ্বল ও সালাহ লিটনকে হাসাপাতালে চিকিৎসাধীন।

নিহত ছাত্রদল নেতা রাজু উপশহর এ-ব্লকের ৯ নম্বর রোডের ১২ নম্বর বাসার বাসিন্দা ফজর আলীর ছেলে। তিনি সাবেক ছাত্রদল নেতা ইমরান চৌধুরী-রেজাউল করিম নাচন ও আজিজ গ্রুপের সদস্য এবং ছাত্রদলের জেলা কমিটির সাবেক উপ-প্রচার সম্পাদক ছিলেন।   

এ ঘটনায় রাতভর অভিযান চালালেও পুলিশ কাউকে আটক করতে পারেনি এবং মামলাও হয়নি বলে জানিয়েছেন সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
এনইউ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।