ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রী ওয়াদার বরখেলাপ করেন না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
প্রধানমন্ত্রী ওয়াদার বরখেলাপ করেন না উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যে রাখছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম/ছবি: বাংলানিউজ

রাজশাহী: প্রধানমন্ত্রী যা ওয়াদা করেন তার বরখেলাপ করেন না বলে উল্লেখ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

শুক্রবার (১০ আগস্ট) বিকেলে রাজশাহীর বাঘা উপজেলার দু’টি রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে বেড় হাবাসপুর নবীর হাজির মোড়ে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা উল্লেখ করেন।

উপজেলার মনিগ্রাম থেকে বালিহাটা পর্যন্ত এগারশো মিটার ও হাবাসপুর মন্দির থেকে গোরস্থান পর্যন্ত এক দশমিক পাঁচ কিলোমিটার রাস্তা দু’টি প্রায় কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে।



শাহরিয়ার আলম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা হচ্ছে এ মাসে বেশি বেশি উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে। কারণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতির মুক্তির জন্য দীর্ঘ ১৪ বছর জেল খেটেছেন। অনেক অত্যাচার-নির্যাতন সহ্য করেছেন। তারপরও ১৯৭৫ সালের ১৫ আগস্ট তাকে সপরিবারে হত্যা করা হয়। তাই আগস্ট মাস আনন্দের মাস নয়, শোকের।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, অতীতের যেকোনো সরকারের চেয়ে আওয়ামী লীগ সরকার আশানুরূপ উন্নয়ন করেছে। আপনারা নিজের বিবেক দিয়ে বিচার করলেই তা খুঁজে পাবেন। প্রধানমন্ত্রী জনগণের দুঃখ-দুর্দশা লাগবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, চারঘাট ও বাঘা উপজেলায় শতভাগ বিদ্যুৎ সংযোগ, কমিউনিটি ক্লিনিক স্থাপন ও রাস্তাঘাটের উন্নয়ন করা হয়েছে।

এছাড়া উপজেলা দু’টির প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন তৈরি করা হয়েছে। কারণ সরকার বাংলাদেশকে বিশ্বের দরবারে আত্মমর্যাদাশীল দেশ হিসেবে দাঁড় করাতে যা যা করা দরকার তা করবে।

মনিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- রাজশাহী বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিন রেজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মো. জিল্লুর রহমান।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।