নৌকায় ভোট দেওয়ার আহ্বান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর 
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

নৌকায় ভোট দেওয়ার আহ্বান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৯ ১০:৪৩:৫৩ পিএম
বক্তব্য দিচ্ছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। ছবি: বাংলানিউজ

বক্তব্য দিচ্ছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। ছবি: বাংলানিউজ

রাজশাহী: উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। তিনি বলেছেন, বড় দল তাই ছোটখাট ভুল থাকতে পারে। এখন সময় এসেছে ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে জাতীয় নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করার।

বৃহস্পতিবার (০৯ আগস্ট) বিকেলে রাজশাহীর বাঘা উপজেলার আব্দুল গণি মহাবিদ্যালয়ের চারতলা নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং সুধী সমাবেশে বক্তৃতাকালে প্রতিমন্ত্রী এ আহ্বান জানান।

চারতলা মহাবিদ্যালয় নতুন ভবনটি প্রাথমিকভাবে প্রায় ৮০ লাখ টাকা ব্যয়ে নির্মিত হবে। সমাবেশে বক্তব্যকালে প্রতিমন্ত্রী এই মহাবিদ্যালয়টি আগামীতে এমপিওভুক্তি করারও আশ্বাস দেন। 

শাহরিয়ার আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যা ওয়াদা করে তার বরখেলাপ করে না। প্রধানমন্ত্রী বাংলাদেশের জনগণের দুঃখ দুর্দশা লাঘবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি। তিনি বাংলাদেশকে আত্মমর্যাদাশীল দেশ হিসেবে গড়তে চেয়েছিলেন।

‘কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগস্ট তাকে সপরিবারে হত্যা করা হয়। দীর্ঘদিন পর সুযোগ পেয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে নিরলস কাজ করে যাচ্ছেন।’ 

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, এরই মধ্যে চারঘাট বাঘা উপজেলায় প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন তৈরি করা হয়েছে। শতভাগ বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে, কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হয়েছে এবং রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ সরকারের আমলে যা উন্নয়ন হয়েছে তা আর কোনো সরকারের আমলে হয়নি। এ জন্য আবারও নৌকায় ভোট দিতে হবে।

‘সরকার ইতোমধ্যে পদ্মার চরাঞ্চলে বসবাসকারী প্রতিটি বাড়িতে সৌর বিদ্যুৎ পৌঁছানোর কাজ হাতে নিয়েছে। আগামীতে কেউ আর অন্ধকারে থাকবে না।’ 

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, সহ-সভাপতি আজিজুল ইসলাম, আব্দুল গণি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আব্দুস সামাদ, হিতৈষী সদস্য আব্দুল হালিম মোল্লা, প্রভাষক আনিসুল ইসলাম, গর্ভনিং বডির সভাপতি শওকত আলী বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২২৩৮ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৮
এসএস/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa