ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ইবিতে ছাত্রলীগ কর্মীদের হাতাহাতি

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৮
ইবিতে ছাত্রলীগ কর্মীদের হাতাহাতি ইসলামী বিশ্ববিদ্যালয়

ইবি: প্রেম ঘটিত বিষয়কে কেন্দ্র করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্রলীগ কর্মীদের মাঝে হাতাহাতির ঘটনা ঘটেছে।

বুধবার (৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিয়া হল মোড়ে এ ঘটনা ঘটে। পরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের মধ্যস্থতায় বিষয়টির মীমাংসা করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রেম সংক্রান্ত বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী মীরানের সঙ্গে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের আদর বিশ্বাসের কথা কাটাকাটি হয়। এসময় উভয়ের মাঝে বেশ কিছুক্ষণ উত্তপ্ত বাক্য বিনিময় হয়। একপর্যায়ে উভয়ের মাঝে হাতাহাতি ও ধ্বস্তাধস্তি শুরু হয়।  

পরে আইন বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী রিজওয়ানুল হক ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে আদর তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পরেন। এসময় রিজওয়ান আদরকে থাপ্পড় দিলে আদার রিজওয়ানের ওপর ক্ষিপ্ত হয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। এরপর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম সেখানে উপস্থিত হয়ে উভয়ের মাঝে বিষয়টি মীমাংসা করে দেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা বাংলানিউজকে বলেন, ‘এক বিষয়টি নিয়ে উভয়ের মাঝে সামান্য ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিলো। তাদের দুজনকে ডেকে বিষয়টি তাৎক্ষণিক মীমাংসা করে দিয়েছি। ’

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।