ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সরকারের উন্নয়ন চিত্র জনগণের কাছে তুলে ধরার আহ্বান 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৮
সরকারের উন্নয়ন চিত্র জনগণের কাছে তুলে ধরার আহ্বান  বক্তব্য দিচ্ছেন আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। ছবি: বাংলানিউজ

ফেনী: বর্তমান সরকারের নানা উন্নয়নমূলক চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটির বোর্ড ট্রাস্টিজের সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। 

তিনি বলেছেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ এবং এর অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীদের এখনই মাঠে নামতে হবে। ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়ন চিত্র ও ইতিবাচক দিকগুলো তুলে ধরতে হবে হবে।

 

রোববার (০৫ আগস্ট) ফেনী জেলা যুবলীগের কার্যকরী কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এসব কথা বলেন।  

তিনি বলেন, সরকারের ঢোল যদি পেটানো না যায় তাহলে নির্বাচনে জেতা কষ্টসাধ্য হয়ে ওঠতে পারে। নির্বাচনের আগে ১০০ দিনকে টার্গেট করে আরো জোরালোভাবে কাজ করে যেতে হবে।  

অনুষ্ঠানে ফেনী-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী নিজাম উদ্দিন হাজারীর বিষয়ে নাসিম বলেন, এ আসনে দলীয় প্রার্থী বদলানোর কোনো সম্ভাবনা এখনও পর্যন্ত দেখা যাচ্ছে না। নিজাম হাজারীর হাত ধরেই এগিয়ে যাবে ফেনী জেলা এবং তিনিই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে বিপুল ভোট নিয়ে জয়ী হবেন।  

তবে নিজ নির্বাচনের প্রার্থী হওয়ার ব্যাপারে প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার বলেন, ‘আমি নির্বাচন করবো না, কোনো সম্ভাবনাও নেই। ’

যুবলীগ নেতাদের উদ্দেশ্যে তার নির্দেশনা, নৌকার পক্ষে ভোট চাইবেন সবাই মিলে। ব্যক্তির জন্য নয়, নৌকার জন্য কাজ করতে হবে। ডিসেম্বরে অনুষ্ঠেয় নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রভিত্তিক যুব কমিটি করে এখনই কাজে নেমে পড়তে হবে। নির্বাচনের আগে দলীয় নেতাকর্মীর এটাই ধ্যান-জ্ঞান থাকতে হবে।  

তিনি বলেন, এবারের নির্বাচনটা কঠিন সমীকরণের নির্বাচন। অ্যান্টি-আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে দলের বিরুদ্ধে। শেখ হাসিনা এবার সবার সম্মিলিত টার্গেট। নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় না এলে দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি হতে পারে। তাই এখন থেকেই মাঠে নেমে পড়তে হবে।  

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন প্রসঙ্গে নাসিম বলেন, ফেনী থেকে পজেটিভ রাজনীতি শুরু হয়েছে। দাবি মেনে নেওয়ায় ফেনীর শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে। এ ধারাকে অব্যাহত রাখতে হবে।

সভায় বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। এ সময় তিনি জনগণের উন্নয়নে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।  
 
ফেনী জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন- ফেনীর সংরক্ষিত নারী আসনের এমপি জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম প্রমুখ।  

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুশেন শীলের সঞ্চালনায় সভায় সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেডএম কামরুল আনাম, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল মজুমদার, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলীম, সোনাগাজী পৌরসভা মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম, ছাগলনাইয়া পৌরসভা চেয়ারম্যান মো. মোস্তফা, ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি শেখ আবদুল্লাহ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৮
এসএইচডি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।