ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

এমপি এহিয়ার বিরুদ্ধে আরিফের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
এমপি এহিয়ার বিরুদ্ধে আরিফের অভিযোগ

সিলেট: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়ার বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী।

রোববার (২৯ জুলাই) বিকেলে সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কাছে তিনি এ অভিযোগপত্র জমা দেন।

অভিযোগে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী উল্লেখ করেন, গত শনিবার (২৮ জুলাই) আওয়ামী লীগের মেয়রপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের প্রধান নির্বাচনী কার্যালয়ে আচরণ বিধি লঙ্ঘন করে অংশ নেন সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়ার অংশ নেন।

যা সিটি নির্বাচন ২০১৮ অনুযায়ী অপরাধ।  

প্রকাশ্যে একজন সংসদ সদস্যের নির্বাচনী সভায় উপস্থিতি ও প্রচারণায় অংশ নেওয়া সিটি করপোরেশন নির্বাচন বিধি অনুযায়ী স্পষ্ট লঙ্ঘন। বিষয়টি গুরুত্ব সহকারে দেখে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার প্রতি অনুরোধ জানিয়েছেন আরিফুল হক চৌধুরী।

এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশন নির্বাচনের তথ্য প্রদাকারী কর্মকর্তা প্রলয় কুমার সাহা বাংলানিউজকে বলেন, আরিফুল হক চৌধুরীর অভিযোগ গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। বিষয়টি দেখে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।