ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

সিংড়া পৌর বিএনপির সভাপতি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
সিংড়া পৌর বিএনপির সভাপতি কারাগারে সিংড়া পৌর বিএনপির সভাপতি মো. দাউদার মাহমুদক

নাটোর: সরকারি কাজে বাধা দেওয়া ও নাশকতার মামলায় নাটোরের সিংড়া পৌর বিএনপির সভাপতি মো. দাউদার মাহমুদকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৪ জুলাই) দুপুরে নাটোর জুডিশিয়াল আদালত-২ উপস্থিত হয়ে জামিন আবেদন করেন বিএনপির এ নেতা। শুনানি শেষে বিচারক মো. সুলতান মাহমুদ জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নাটোর কোর্ট ইন্সপেক্টর মো. নাসির উদ্দিন মন্ডল এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ২০১৫ সালের জানুয়ারি মাসে সরকার বিরোধী হরতাল চলাকালে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় একটি পরিবহনে হামলা, ভাঙচুর ও পুলিশকে মারপিটের ঘটনা ঘটে।

পরে সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হোসেন বাদী হয়ে পুলিশের কর্তব্য কাজে বাধা দেওয়াসহ মারপিটের অভিযোগে হুকুমের আসামি করে সিংড়া থানায় মোট ২৮ জনের বিরুদ্ধে দু’টি পৃথক মামলা দায়ের করেন। ওই মামলায় সিংড়া পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ অভিযুক্ত আসামি।  

মঙ্গলবার দুপুরে আদালতে হাজির হয়ে এ মামলায় জামিনের আবেদন করলে বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বলেও জানান ইন্সপেক্টর নাসির উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ২৪ ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।