ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীর লক্ষ্য ক্ষুধা-দারিদ্রমুক্ত বাংলাদেশের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
প্রধানমন্ত্রীর লক্ষ্য ক্ষুধা-দারিদ্রমুক্ত বাংলাদেশের অনুষ্ঠানে বক্তব্য রাখছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, ছবি: বাংলানিউজ

রাজশাহী: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের লক্ষ্য ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ে তোলা। তিনি বলেন, এ দেশের জনগণকে আর যেন অনাহারে না থাকতে হয় সরকার সে লক্ষ্যেই করে যাচ্ছে। আগামী ২০২১ সালের মধ্যে এ দেশের কাউকে খাদ্যের জন্য চিন্তা করতে হবে না।

রোববার (২২ জুলাই) বিকেলে চারঘাট উপজেলা প্রশাসন ও সমাজসেবা  অধিদফতর আয়োজিত ২০১৭-১৮ অর্থ বছরের বয়স্ক, অসচ্ছল প্রতিবন্ধী, বিধবা ও স্বামী পরিত্যক্তা দুস্থ নারীদের মধ্যে স্বেচ্ছাধীন তহবিলের অনুদানের অর্থ ও বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকেই জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে।

আওয়ামী লীগ সরকার ধোকাবাজির রাজনীতি করে না, তাই সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আওয়ামী লীগ মুখে যা বলে কাজেও সেটা করে।

তিনি বলেন, অতীতে বিএনপি-জামায়াত এ দেশের জনগণের ভাগ্য নিয়ে যে ছিনিমিনি খেলেছে তা বাংলাদেশের মানুষ বুঝতে শিখেছে। জনগণ বিএনপিকে ভোট দিয়ে আর ভুল করবে না।

শাহরিয়ার আলম বলেন, সব অন্যায়ের ঊর্ধ্বে থেকে দুর্নীতিমুক্ত, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বঙ্গবন্ধুর  সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক রাশেদুল কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার মফিজুল ইসলাম, জেলা ইউনিয়ন পরিষদ ফোরামের সাধারণ সম্পাদক ও সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন।

এর আগে পররাষ্ট্র প্রতিমন্ত্রী রাওথা-সারদা থানাপাড়া সড়কের পাঁকাকরণ কাজের উদ্বোধন করেন। এছাড়া প্রতিমন্ত্রী বিকেলে বাগমারা ও চারঘাট একাদশের মধ্যে উপজেলা ও জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা উপভোগ করেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।