ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

‌‘ডিসেম্বরেই নির্বাচন হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
‌‘ডিসেম্বরেই নির্বাচন হবে’ জনসভায় বক্তব্য রাখছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ডিসেম্বরেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, নৌকা প্রতীক নিয়ে যারা নির্বাচনে আসবে তাদের সমর্থন দেবেন। আপনাদের এলাকায় বর্তমানে যারা সংসদ সদস্য হিসেবে আছেন তারা বেশ পরিশ্রমী।

তারা সংসদে আপনাদের কথা বলে। তারা সবসময় আপনাদের উন্নয়নের চেষ্টা করে।

রোববার (২২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিংগাইর পাইলট উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমের সভাপতিত্ব তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তিনি অক্ষরে অক্ষরে তা পালন করেন। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। আর ২০৪১ সালের মধ্যে পরিণত হবে উন্নত রাষ্ট্রে। তাই সবাইকে নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের উন্নয়নে কাজ করার জন্য অনুরোধ করেন তিনি।

এ সময় মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম, জেলা প্রশাসক নাজমুস সাদাত সেলিম, পুলিশ সুপার রিফাত রহমান শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
কেএসএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।