ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ব্যালটের বাক্সটা একটি প্রতিবাদের বাক্স: নোমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
ব্যালটের বাক্সটা একটি প্রতিবাদের বাক্স: নোমান গণসংযোগকালে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। ছবি: বাংলানিউজ

বরিশাল: বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, ব্যালটের বাক্সটা একটি প্রতিবাদের বাক্স। এ প্রতিবাদের বাক্সে জনগণ ভোট দিয়ে তাদের অধিকার প্রতিষ্ঠা করুন। কারণ বুলেটের চাইতেও শক্তিশালী ব্যালট।

শনিবার (২১ জুলাই ) বরিশাল নগরের কাশিপুর বাজার এলাকায় বিএনপির ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থীর পক্ষে গণসংযোগকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

জনগণের প্রতি আহ্বান জানিয়ে আবদুল্লাহ আল নোমান বলেন, গুম এবং খুনের যে রাজনীতি আওয়ামী লীগ করেছে, জনগণ স্বাধীনভাবে অধিকার প্রয়োগ করতে পারছে না, তাদের বিরুদ্ধে ভোট দিয়ে নিজেদের অধিকার প্রতিষ্ঠা করুন।

তিনি বলেন, আমরা চাই একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন। কিন্তু আমাদের সমান সুযোগ দেওয়া হচ্ছে না। নির্বাচন কমিশনার মাহাবুব তালুকদার প্রার্থীদের উপস্থিতিতে যে কথা বলেছেন তা যদি সঠিকভাবে পালন করা হয়। তবে ধানের শীষের মেয়র প্রার্থী মজিবর রহমান সরওয়ার বিপুল ভোটে বিজয় লাভ করবেন।

গণসংযোগকালে উপস্থিত বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান বলেন, আমরা ভোটারদের ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। যাতে তাদের ভোট অন্য কেউ দিতে না পারে।  

গণসংযোগকালে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি সদস্য ও সাবেক সংসদ সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ, মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।