ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবে না: বুলবুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবে না: বুলবুল গণসংযোগের সময় বিএনপি নেতাকর্মীদের মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী সিটি নির্বাচনে বিএনপি ও ২০ দলীয় জোট প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল দাবি করে বলেছেন, নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ধানের শীষের ভোট বেড়ে যাচ্ছে। ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

শুক্রবার (২০ জুলাই) বিকেলে মহানগরীর ৩০নম্বর ওয়ার্ডে গণসংযোগের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুলবুল এ কথা বলেন।

তিনি বলেন, রাজশাহীর বিএনপির নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করছেন।

দলের মধ্যে কোনো প্রকার মনোমালিন্য নেই। মহানগর, জেলা, থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতারা দিনরাত ধানের শীষের জন্য প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সব কাজকর্ম পরিহার করে নেতাকর্মী এবং সাধারণ ভোটাররা ধানের শীষের জন্য মাঠে নেমেছেন। চারিদিকে ধানের শীষের বিজয়ের সুর শুনে সরকার দলীয় প্রার্থী ও নেতারা ভীত হয়ে পড়েছেন। এখন তারা প্রতিহিংসার পথ বেছে নিচ্ছেন। বিএনপির নামে মিথ্যাচার করছেন।

বুলবুল এ সময় সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ফলাফল মেনে নেওয়া জন্য আওয়ামী লীগ প্রার্থী ও সরকারকে পরামর্শ দিয়ে বলেন, নির্বাচন নিয়ে কোনো প্রকার টালবাহানা সহ্য করা হবে না। যেখানেই বাধা সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে। নির্বাচনী সুষ্ঠু পরিবেশ তৈরি করতে নির্বাচন কমিশনকে তিনি অনুরোধ করেন। না হলে এর দায়ভার নির্বাচন কমিশন ও সরকারকে নিতে হবে বলে তিনি উল্লেখ করেন মোসাদ্দেক হোসেন বুলবুল।

বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ৩০নম্বর ওয়ার্ডের বুধপাড়াসহ উত্তরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এর আগে সকালে মহানগরীর ৩০ নম্বর ওয়ার্ডের বিনোদপুর বাজার থেকে গণসংযোগ শুরু করে মির্জাপুর ও মোহনপুর এলাকায় গিয়ে শেষ করেন। এ সময় সাধারণ ভোটাররা সিনিয়র নেতাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

গণসংযোগের সময় উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ও হাবিবুর রহমান হাবিব, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান মন্টু, মতিহার থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন, মতিহার থানা নির্বাচনী কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট রইসুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad