জয়পুরহাটে ছুরিকাঘাতে জেলা ছাত্রলীগের সম্পাদক আহত
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ শ্রাবণ ১৪২৫, ১৪ আগস্ট ২০১৮
bangla news

জয়পুরহাটে ছুরিকাঘাতে জেলা ছাত্রলীগের সম্পাদক আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২০ ৬:৪০:১৭ পিএম
আহত আবু বকর সিদ্দিক রেজা। ছবি: বাংলানিউজ

আহত আবু বকর সিদ্দিক রেজা। ছবি: বাংলানিউজ

জয়পুরহাট: জয়পুরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক রেজা সন্ত্রাসীর ছুরিকাঘাতে আহত হয়েছেন। তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শুক্রবার (২০ জুলাই) দুপুর পৌনে দুইটার দিকে এ হামলার ঘটনা ঘটে। রেজা জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দামগর গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে।

জয়পুরহাট জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা বাংলানিউজকে জানান, দুপুরে জয়পুরহাট শহরের চিত্রাপাড়া জামে মসজিদে জুমার নামাজ শেষে হেঁটে বাড়ি ফিরছিলেন রেজা। মসজিদের অদূরেই শান্ত, শাহীন ও বাচ্চু নামে স্থানীয় তিন সন্ত্রাসী রেজাকে ছুরিকাঘাত করে ঘটনাস্থল ত্যাগ করে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। 

এ ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন জেলা ছাত্রলীগের এই নেতা।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক মীর মুবিনুল ইসলাম জানান, হাসপাতালে ভর্তির পরপরই তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। সেখানে তার বুকের ডানপাশে এবং কাঁধে দু’টি ইনজুরি পাওয়া যায়। তবে বুকের ইনজুরিটা কিছুটা গভীর হলেও বর্তমানে তিনি শঙ্কা মুক্ত।

এ বিষয়ে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মমিনুল হক জানান, ঘটনার পর থেকেই দোষীদের গ্রেফতারে জোর চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   হামলা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa