ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আ'লীগকে আবার নির্বাচিত করাই হবে শেখ হাসিনার বড় সংবর্ধনা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
আ'লীগকে আবার নির্বাচিত করাই হবে শেখ হাসিনার বড় সংবর্ধনা যুবলীগের বিশেষ প্রতিনিধি সভা/ছবি: শাকিল

ঢাকা: শেখ হাসিনাকে জনগণের ভোটের রায়ের মাধ্যমে পুনরায় ক্ষমতায় আনা হবে তার জন্য সবচেয়ে বড় সংবর্ধনা।

সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা সফল করার প্রস্তুতি উপলক্ষে শুক্রবার (২০ জুলাই) যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত বিশেষ প্রতিনিধি সভায় বক্তারা এমন কথা বলেন।

বাংলাদেশকে উন্নয়নশীল দেশে উন্নীত এবং মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণে শনিবার (২১ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ গণসংবর্ধনা দেওয়া হবে।

 

মহানগর নাট্যমঞ্চে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এ সভায় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেন, অতীতেও আওয়ামী লীগের যে কোনো কর্মসূচিতে যুবলীগ বড় ভুমিকা পালন করেছে। শনিবার প্রধানমন্ত্রীর সংবর্ধনায়ও যুবলীগ সেই অগ্রণী ভুমিকা পালন করবে। স্মরণকালের সবচেয়ে বড় গণজমায়েতের জন্য যুবলীগ প্রস্তুত থাকবে বলে আমি আশা করি।
 
প্রতিনিধি সভায় যুব লীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, শেখ হাসিনাকে সংবর্ধনা দিয়ে বা কোনো কিছু দিয়ে খুশি করা যাবে না। আগামী নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত করে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে পারলেই শেখ হাসিনাকে সবচেয়ে বড় সংবর্ধনা দেওয়া হবে। আর সেই কাজটি করার জন্য যুবলীগ সবচেয়ে বড় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। সে জন্য আপনাদের সবাইকে প্রস্তুত থাকতে হবে। শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনাই হবে তার জন্য সবচেয়ে বড় সংবর্ধনা।  

এ প্রতিনিধি সভায় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনায় যুবলীগকে নতুন ইতিহাস তৈরি করতে হবে। নেতাকর্মীদের বৃহত্তর উপস্থিতি এবং শৃঙ্খলা নতুন মাইলফলক তৈরি করবে। এ জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।

যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে এ প্রতিনিধি সভায় আরও বক্তব্য রাখেন দক্ষিণের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮ 
এসকে/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।