ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঐক্যবদ্ধভাবে সঠিক কাজ করলে কেউ বেঠিক করতে পারবে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
ঐক্যবদ্ধভাবে সঠিক কাজ করলে কেউ বেঠিক করতে পারবে না মতবিনিময় সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। ছবি: বাংলানিউজ

বরিশাল: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ঐক্যবদ্ধভাবে সঠিক কাজ করলে কেউ বেঠিক কাজ করতে পারবে না। নিজেদের স্বার্থে বদলাতে হলে ভালো ও নির্ভরযোগ্য মানুষকে ভোট দিতে হবে।

মঙ্গলবার (১৭ জুলাই) সকাল ১১টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে লেবার পার্টির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বরিশাল সিটি কপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোট মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরওয়ারের সমর্থনে লেবার পার্টির এ মতবিনিময় সবার আয়োজন করে।


 
নজরুল ইসলাম খান বলেন, দেশে নির্বাচন এখন উৎসব থেকে ভয়ের ব্যাপার হয়ে গেছে। ক্ষমতাসীন আওয়ামী লীগ যোগ্য প্রার্থী দিবে না কিন্তু তাদের জয়ী হতে হবে। বরিশালে প্রভাবশালী ও মন্ত্রী পদমর্যাদার ব্যক্তির পুত্রকে ক্ষমতাসীনরা মনোনয়ন দিয়েছেন। ভোট দিক বা না দিক রেজাল্ট তাদের পক্ষে যেতে হবে।  

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ভোটের দিন ভোটারদের আগেই কেন্দ্রে নিয়ে যেতে হবে। যাতে কেউ ভোট জালিয়াতি করতে না পারে। কেন্দ্র পাহারা দিতে হবে সাহসিকতার সহিত এবং সৎ ভাবে নাগরিক দায়িত্ব পালন করতে হবে। নির্বাচনে আওয়ামী লীগ ঝামেলা করতে পারে কিন্তু তাদের কোনো চক্রন্তে পা বাড়াবেন না। সুষ্ঠু, শান্তিপূর্ণভাবে সাধারণ মানুষের পাশে থেকে নির্বাচনী মাঠে থাকবেন। ভয়কে জয় করে নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করবেন।

খুলনা-গাজীপুর সিটি নির্বাচনে জনগণের ভোটের অধিকার কড়ে নেওয়া হয়েছে উল্লেখ করে নজরুল বলেন, যার ভোট সে দিতে পারেনি। কিন্তু বরিশালে এর পুর্নরাবৃত্তি হোক তা জনগণ চায় না।  

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, বরিশাল সিটি নির্বাচনের প্রেক্ষাপট আলাদা। বরিশালের মানুষ অত্যন্ত সচেতন। এখানে ভোট চুরি করতে আওয়ামী লীগ সাহস পাবে না। বরিশালের মানুষ চার বার ভোট দিয়ে মজিবর রহমান সরওয়ারকে সংসদ সদস্য এবং বরিশাল সিটি করপোরেশনের প্রথম মেয়র বানিয়েছে। তাই আমরা বলতে পারি বরিশালে ধানের শীষের বিজয় হবেই।

লেবার পার্টি বরিশাল মহানগর শাখার সভাপতি আব্দুর রাজ্জাক রাজুর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান। সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

মতবিনিময় সভায় খেলাফত মজলিসের মাহাবুবুর রহমানসহ বিএনপি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।