ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

অমানিশার অন্ধকারে শেখ হাসিনাই আলোর দীপশিখা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
অমানিশার অন্ধকারে শেখ হাসিনাই আলোর দীপশিখা

ঢাকা: অমানিশার অন্ধকারে শেখ হাসিনাই আলোর দীপশিখা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ।

সোমবার (১৬ জুলাই) সন্ধ্যা ৬টায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘জননেত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস’ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তনে প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, যারা সেদিন জননেত্রী শেখ হাসিনাকে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করে জেলে নিয়ে গিয়েছিলেন তারাই এখন আবারও মাথা তুলে দাঁড়ানোর চেষ্টা করছে।

তারা কারা? জাতি তা ভালোভাবেই জানে। এবং বিএনপি-জামায়াত একত্রিত হয়ে আবারও দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে বলেও মন্তব্য করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, ১/১১ এর কুশীলবরা বিএনপি-জামায়াতের সঙ্গে একত্রিত হয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করে দেশকে আবারো অস্থিতিশীল করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাই জাতিকে যাতে আবারও অমানিশার অন্ধকারে নিমজ্জিত করতে না পারে সেজন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সব ষড়যন্ত্রের বিষদাঁত উপড়ে ফেলে ১/১১ কুশীলবদের ব্যাপারে সতর্ক থেকে প্রয়োজনে তাদের প্রতিহত করতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাড. শামসুল হক টুকু এমপি, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, লায়ন চিত্তরঞ্জন দাশ, অরুণ সরকার রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।