ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

উন্নয়নের জন্য সিলেটবাসী নৌকার পক্ষে: কামরান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
উন্নয়নের জন্য সিলেটবাসী নৌকার পক্ষে: কামরান গণসংযোগকালে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, উন্নয়নের জন্য সিলেটবাসী নৌকার পক্ষে রয়েছেন। যখনই নৌকার বিজয় হয়েছে, তখনই সিলেটসহ সারাদেশে উন্নয়নের জোয়ার উঠেছে। এবারও সিটি নির্বাচনে সিলেটবাসী তাদের প্রিয় প্রতীক নৌকায় ভোট দিয়ে সিলেটকে আধুনিক নগর হিসেবে গড়তে সহযোগিতা করবেন।

রোববার (১৫ জুলাই) সিলেট নগরের বৃহত্তর রায়নগরের কামাল-জামাল মোকাম এলাকা, দর্জিপাড়া, দফতরিপাড়া, রায়নগর, দর্জিবন্দরসহ বিভিন্ন স্থানে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
  
আগামী ৩০ জুলাই অনুষ্ঠিত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য নগরবাসীর প্রতি আহবান জানিয়ে কামরান বলেন, নৌকা হচ্ছে স্বাধীনতার ও উন্নয়নের প্রতীক।

নির্বাচনী প্রচার কাজ শুরু হওয়ার পর থেকে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা নগরের প্রতিটি অলিগলি এবং ঘরে-ঘরে গিয়ে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন। এখন পুরো নগরীতে নৌকার গণজোয়ার বইছে।

তিনি বলেন, মানুষ এখন ইতিবাচক রাজনীতি চায়। জ্বালাও-পোড়াও কারো পছন্দ নয়। সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে জীবন-যাপন ও উন্নয়ন সবাই চায়। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে বিশ্বের কাছে বাংলাদেশকে উপস্থাপন করেছেন, দেশে যেভাবে উন্নয়নের জোয়ার বইছে তাতে দেশের প্রতিটি মানুষ খুশি। তাই এবারের সিলেট সিটি নির্বাচনেও নৌকার বিজয় হবে।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম পুতুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তপন মিত্র, প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, আওয়ামী লীগ নেতা আজিজুল হোসেন দুলাল, সাবেক শহর যুবলীগের যুগ্ম আহবায়ক কবির আহমদ, হবিগঞ্জ যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দেলোয়ার হোসেন রাজা, সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ, সাংগঠনিক সম্পাদক এজাজ আহমদ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা ও খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ, সিলেট মহানগর ১৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুর রব সায়েম, সাধারণ সম্পাদক রুমেল আহমদ, মহানগর যুবলীগ নেতা পিপাস রায়, কাউন্সিলর প্রার্থী জমশেদ সিরাজ, যুবলীগ নেতা কিশোর ভট্টাচার্য, আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম, মো. মানিক মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
এনইউ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।