[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ ১৪২৫, ১৯ জুলাই ২০১৮

bangla news

গণবাহিনীর নেতা এখন মন্ত্রিসভার সদস্য: কাদের সিদ্দিকী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১২ ৯:০৮:১১ পিএম
সল্লায় দলীয় কার্যালয় উদ্বোধনকালে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী

সল্লায় দলীয় কার্যালয় উদ্বোধনকালে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী

টাঙ্গাইল: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, যে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছেন, তাদের হত্যা করেছে গণবাহিনীর নেতারা। আর সেই গণবাহিনীর নেতা হাসানুল হক ইনু এখন মন্ত্রিসভার সদস্য।

বৃহস্পতিবার (১২ জুলাই) সন্ধ্যায় কালিহাতীর সল্লায় দলীয় কার্যালয় উদ্বোধন ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিছু দুষ্ট লোকের হাতে বন্দি রয়েছেন। ১৯৭১ সালে যে আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম, সেই আওয়ামী লীগ এখন আর নেই। বর্তমানে মওলানা ভাসানী, শামছুল হক ও বঙ্গবন্ধুর আওয়ামী লীগ নেই।

তিনি বলেন, আগামীতে ক্ষমতায় না গেলে আওয়ামী লীগ এবং ওই সব নেতাদের খুঁজে পাওয়া যাবে না। বিএনপির অবস্থাও করুণ। কালিহাতী সাতুটিয়া স্কুলের ভবন টেন্ডার নিয়ে আওয়ামী লীগ মারামারি করেছে, আবার হরতালও দিয়েছে। আওয়ামী লীগ আবার ক্ষমতায় গেলে তারা তাদেরই গিলে খাবে।

সল্লা ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা, জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, উপজেলা শাখার সভাপতি লুৎফর রহমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক ইথার সিদ্দিকী প্রমুখ। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষক শ্রমিক জনতা লীগ কালিহাতী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিনজু। 

কর্মীসভা শেষে কালিহাতীর পশ্চিমাঞ্চলের সল্লায় দলীয় কার্যালয় উদ্বোধন করেন কাদের সিদ্দিকী।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa