[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ ১৪২৫, ১৯ জুলাই ২০১৮

bangla news

লক্ষ্মীপুরে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১১ ৮:১৭:১২ পিএম
লক্ষ্মীপুরে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলা

লক্ষ্মীপুরে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে খালেদা জিয়া ও কেন্দ্রীয় ছাত্রদল নেতা ইসহাক সরকারের মুক্তির দাবিতে বের করা ছাত্রদলের মিছিলে হামলা করেছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এ সময় সদর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল মুকিত সোহেলকে মারধর করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। পরে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাড়িতে ঢুকে ব্যানার-ফেস্টুন ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ ছাত্রদলের।

বুধবার (১১ জুলাই) দুপুরে শহরের হাসপাতাল সড়ক ও গোডাউন রোড এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, খালেদা জিয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবিতে শহরের পুরাতন আদালত সড়ক থেকে মিছিল বের করে জেলা ছাত্রদল। মিছিলটি হাসপাতাল সড়কে পৌছালে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের নেতৃত্বে নেতাকর্মীরা ধাওয়া করেন। 

এ সময় ছাত্রদলের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। পরে ছাত্রদল নেতা মুকিতকে ধরে মারধর করে পুলিশে সোপর্দ করেন ছাত্রলীগের কর্মীরা। হামলায় পৌর ছাত্রদলের সদস্য মো. নাঈম আহত হয়েছেন। এক পর্যায়ে ছাত্রলীগ কর্মীরা মিছিল নিয়ে এ্যানীর গোডাউন রোডের বাড়িতে ঢুকে ব্যানার-পেস্টুন ভাঙচুর করেন।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন, খালেদা জিয়া ও ছাত্রদল নেতা ইসহাক সরকারের মুক্তির দাবিতে শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগ হামলা করেছে। আমাদের কয়েকজন নেতাকর্মীকেও মারধর করা হয়েছে। পরে শহীদ উদ্দিন চৌধুরীর বাড়িতে হামলা চালিয়েছে ছাত্রলীগ কর্মীরা।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, কোটা সংস্কারের আন্দোলনের নামে ছাত্রদল ও শিবির শহরে মিছিল করে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেয়েছিল। আমরা তাদের ছাত্রভঙ্গ করে দিয়েছি।

সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে এ্যানীর বাড়িতে গিয়েছি। সেখানে কয়েকটি ভাঙা ও ছেঁড়া ব্যানার-ফেস্টুন পড়ে থাকতে দেখা গেছে। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, বিশৃঙ্খলার চেষ্টাকালে ছাত্রদলের এক নেতাকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও দাবি জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এসআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa