[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ ১৪২৫, ১৯ জুলাই ২০১৮

bangla news

বুধবার কালিহাতীতে আধাবেলা হরতাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১০ ৯:০৭:৪৬ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদকসহ আওয়ামী লিগের তিন নেতাকে কুপিয়ে আহত করার প্রতিবাদে আধাবেলার হরতালের ডাক দেওয়া হয়েছে।

উপজেলা শ্রমিক ইউনিয়ন ফেডারেশন বুধবার (১১ জুলাই) সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আধাবেলা হরতালের ডাক দেয়।

মঙ্গলবার (১০ জুলাই) বিকেলের দিকে শ্রমিক ফেডারেশনের উপদেষ্টা শফিকুল আলম মিন্টু বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে এই হরতালের আহ্বান করা হয়েছে। তাদের গ্রেফতার করা না হলে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে।

গোপনে টেন্ডার করে কাজ নেওয়ায় মঙ্গলবার বেলা ১১টার দিকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আওয়ামী লীগের তিন নেতাকর্মীকে কুপিয়েছে দুর্বৃত্তরা।

তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ ও পৌর শ্রমিক লীগ নেতা রাইসুল ইসলাম রাসেল। পরে তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার প্রতিবাদে কালিহাতী বাসস্ট্যান্ডে টায়ারে আগুন জ্বালিয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরবর্তীতের প্রশাসনের হস্তক্ষেপে বিক্ষোভকারীরা অবরোধ তুলে নেয়।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa