[x]
[x]
ঢাকা, বুধবার, ৩ শ্রাবণ ১৪২৫, ১৮ জুলাই ২০১৮

bangla news

বিরামপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১০ ৩:২৮:৪১ এএম
বিরামপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

বিরামপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া বিলুপ্ত ঘোষণা করা হয়েছে ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগ কমিটি।

সোমবার (০৯ জুলাই) রাতে দিনাজপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. তানভীর ইসলাম রাহুল ও সাধারণ সম্পাদক মো. গোলাম ইমতিয়াজ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

বিরামপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি মো. আব্দুর রাজ্জাক। সহ-সভাপতি অন্তর কুমার কুন্ডু, মৃত্যুঞ্জয় কুমার কুন্ডু স্বদেশ, মো. রাজু আহম্মেদ, রাকিব আল ইমন, মাসুদ পারভেজ রুবেল ও মো. আজিজুর রহমান। সাধারণ সম্পাদক মাসুদ রানা। যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান বাপ্পি, মুরাদ ইসলাম, আল মাহমুদ, সৈকত আলী শুভ। সাংগঠনিক সম্পাদক আফসানা আফরিন ও সোয়াইব মণ্ডল। 

অপরদিকে, বিরামপুর পৌর ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি মো. মোস্তাকিম ইসলাম। সহ-সভাপতি মো. শাওন, জাহাঙ্গীর আলম সেতু, তন্ময় হোসেন লিমন, মো. মামুনুর রশিদ, রবিউল ইসলাম, মাসুদ রানা নয়ন। সাধারণ সম্পাদক নাহিদ হাসান সেতু। যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ, মো. তানভীর আনজম হ্নদয়, মো. রিয়াজুল ইসলাম লিমন, মো. আরেফিন শুভ। সাংগঠনিক সম্পাদক সাদিব নিহাল ও রওনক চৌধুরী রিফাত। 

এদিকে, মেয়াদোত্তীর্ণ ও সাংগঠনিক কার্যক্রম না থাকায় ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ ছাত্রলীগ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa