ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাগেরহাটে যুবদলের সহ-সভাপতিসহ ২ জনের পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, জুলাই ৯, ২০১৮
বাগেরহাটে যুবদলের সহ-সভাপতিসহ ২ জনের পদত্যাগ

বাগেরহাট: সদ্য ঘোষিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, বাগেরহাট জেলা শাখার পাঁচ সদস্যের কমিটি থেকে দুইজন পদত্যাগ করেছেন। পদত্যাগকারীরা হলেন- জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নাজমুল হুদা ও সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন।

সোমবার (৯ জুলাই) এক প্রেসবিজ্ঞপ্তিতে ওই দুইজন এ পদত্যাগের বিষয়টি জানান।

নাজমুল হুদা জানান, নবগঠিত কমিটিতে জেলা শহর থেকে ৫৫ কিলোমিটার দূরে একটি উপজেলার স্থায়ী বাসিন্দা হারুণ অর রশিদকে সভাপতি ও দলীয় কর্মকাণ্ড থেকে নিরাপদ দূরত্বে অবস্থানকারী সুজন মোল্লাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

যার কারণে এ কমিটি থেকে পদত্যাগ করা হলো। একই সঙ্গে তারা সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে সদ্য ঘোষিত এ কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষণা করার আহ্বান জানান।  

উল্লেখ্য, ৪ জুলাই (বুধবার) জেলা যুবদলের বাগেহাট পাঁচ সদস্যের কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। নতুন কমিটিতে সভাপতি পদে হারুন আল রশিদ, সিনিয়র সহ-সভাপতি নাজমুল হুদা, সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রকিব, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেনের নাম ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।