ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খাগড়াছড়িতে বিএনপির প্রতীকী অনশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৯ ঘণ্টা, জুলাই ৯, ২০১৮
খাগড়াছড়িতে বিএনপির প্রতীকী অনশন খালেদা জিয়ার সুচিকি‍ৎসা ও মুক্তির দাবিতে খাগড়াছড়িতে বিএনপির প্রতীকী অনশন, ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: কারাবন্দি দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ‘সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে’ খাগড়াছড়িতে প্রতীকী অনশন কর্মসূচি পালন করছে জেলা বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (০৯ জুলাই) সকাল ১০টা থেকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ প্রতীকী অনশন শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

কর্মসূচিতে জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, যুবদল সভাপতি মাহবুবুল আলম সবুজ, ছাত্রদলের সভাপতি সাহেদ হোসেন সুমন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলামসহ থানা ও ওয়ার্ড পর্যায়ের বিপুলসংখ্যক নেতাকর্মীকে অবস্থান নিতে দেখা যায়।

বক্তারা বলেন, বিএনপিকে ধ্বংস করার অপচেষ্টার অংশ হিসেবে খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটকে রাখা হয়েছে। দেশে একনায়তন্ত্রের চর্চা হচ্ছে জানিয়ে অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দেওয়ার দাবি জানান তারা।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৮
এডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।