ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

আরিফের বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ সেলিমের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
আরিফের বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ সেলিমের সংবাদ সম্মেলনে বিএনপির বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিম। ছবি: আবু বকর/বাংলানিউজ

সিলেট: সিলেট সিটি করপোরেশন (এসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ করেছেন একই দলের বিদ্রোহী প্রার্থী ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। 

রোববার (৮ জুলাই) সিলেট মহানগরের পশ্চিম দরগা গেট এলাকায় একটি অভিজাত হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।  

বদরুজ্জামান সেলিম বলেন, আমি সিলেট এমসি কলেজে অধ্যয়নকালে আরিফ-সেলিম পরিষদের ভিপি প্রার্থী ছিলাম।

একজন ছাত্র এসএসসি পাশ না করলে কিভাবে কলেজে ভর্তি হন। হলফনামায় শিক্ষাগত যোগ্যতা ‘স্বশিক্ষিত’ লিখে আরিফুল হক তথ্য গোপন করেছেন।  

‘এমন তথ্য গোপন করেও আরিফুল হক চৌধুরী বর্তমান সরকারের কোন মহলের আশীর্বাদে নমিনেশন বাছাইকালে পার পেয়ে যান? অথচ তথ্য গোপনের জন্য তার নমিনেশন বাতিল হওয়ার কথা। ’ 

তিনি বলেন, মিথ্যা তথ্যের ভিত্তিতে দল সিদ্ধান্ত নিয়েছে। চাইলে এখনো পরিবর্তনের সময় আছে। দলের কাছে বলে এসেছি, তারা যে সিদ্ধান্ত নেন নেবেন। কিন্তু আমি নির্বাচন থেকে সরে দাঁড়াবো না।  

‘সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরীর গিন্নি এতো সম্পদের মালিক বনে গেলেন কোন জাদুর মন্ত্রে? আগামী নির্বাচনে নগরবাসীকে ভোট দেওয়ার সময় এটাও চিন্তা করা উচিত। ’

বিএনপির এই বিদ্রোহী প্রার্থী বলেন, কর্মজীবনে আমি একজন শিক্ষক ছিলাম। আমি আশাকরি আমার দলের শুভ বুদ্ধির উদয় হবে। আরিফুল হকের নাম প্রত্যাহার করে নেতাকর্মীর প্রত্যাশা অনুযায়ী আমাকে সমর্থন দেবে। আর যদি দল সমর্থন নাও দেয় তাহলে  ইনশাআল্লাহ, আমি নগরবাসীর খেদমতে নিজেকে নিয়োজিত রাখবো।  

তিনি বলেন, দীর্ঘ ৩৯ বছরের রাজনৈতিক অভিজ্ঞতার আলোকে সিলেট নগরীকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলতে চাই। যা নির্বাচনী ইশতেহারে তুলে ধরা হবে।  

বাংলাদেশ সময়, ১৫০৩ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
এনইউ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।