[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৪ শ্রাবণ ১৪২৫, ২০ জুলাই ২০১৮

bangla news

বাগেরহাটে জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৬ ৭:৩৫:৩০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

বাগেরহাট: বাগেরহাট ফকিরহাট উপজেলায় নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগে জামায়াত ও ছাত্র শিবিরের নয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৬ জুলাই) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের পাগলা শ্যামনগর গ্রামের মিত্রডাঙ্গার জনৈক আব্দুস সামাদের বাড়ি থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- জামায়াতে ইসলামীর ফকিরহাট উপজেলার সাবেক নায়েবে আমির মওলানা ইউনুস আলী (৭০), উপজেলা ইসলামী ছাত্র শিবিরের সভাপতি শেখ ফরহাদ হোসেন (২৬), জামায়াতে কর্মী শেখ হাবিবুর রহমান (৭৫), গোলাম হোসেন পাটোয়ারী (৫০), আব্দুর রহমান সরদার (৩০), মতলেব শেখ (৫৫), আব্দুল্লাহ শেখ (৩৩), শেখ ইদ্রিস আলী (৪৫) ও আব্দুস সামাদ (৩৩)। তাদের সবার বাড়ি ফকিরহাট উপজেলার বিভিন্ন গ্রামে। 
 
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ বাংলানিউজকে বলেন,  জামায়াত ও ছাত্র শিবিরের একদল নেতাকর্মী আব্দুস সামাদের বাড়িতে জড়ো হয়ে নাশকতা পরিকল্পনার বৈঠকে মিলিত হয়েছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখান অভিযান চালিয়ে নয়জন জামায়াত-শিবির নেতাকর্মীকে আটক করে।

আটকদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa