[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ শ্রাবণ ১৪২৫, ২০ জুলাই ২০১৮

bangla news

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৬ ১১:২৬:০৩ এএম
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

শুক্রবার (৬ জুলাই) বেলা ১১টার দিকে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

সুস্থ আছেন মির্জা ফখরুল

তিনি বলেন, বৃহস্পতিবার (৫ জুলাই) সকাল ৮টার দিকে অসুস্থ হয়ে পড়েন মির্জা ফখরুল ইসলাম। পরে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সুস্থ হওয়ায় শুক্রবার সকালেই তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ায় তিনি বাসায় ফেরেন।

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ফখরুল 

বৃহস্পতিবার বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছিলেন, দলের মহাসচিব কিছুটা অসুস্থ বোধ করছিলেন। চেকআপের জন্য তাকে ইউনাউটেড হাসপাতালে নেওয়া হয়েছে। ফখরুল ইসলাম হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক মমিন-উজ-জামানের তত্ত্বাবধায়নে চিকিৎসা নেন।

শায়রুল কবির জানান, মির্জা ফখরুলের ছোট চাচা মির্জা মিজানুর রহমান পিংকু গত বুধবার (৪ জুলাই) ব্যাংককের একটি হাসপাতালে মারা যান। বৃহস্পতিবার সকালে ইস্কাটনে জানাজা শেষে তার মরদেহ ঠাকুরগাও নিয়ে যাওয়া হয়। সকালে ওই জানাজায় অংশ নেওয়ার পরপরই বিএনপি মহাসচিব অসুস্থ বোধ করেন। পরে তাকে সকাল ৮টার দিকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, জুলাই ৬, ২০১৮
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa