[x]
[x]
ঢাকা, শনিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২১ জুলাই ২০১৮

bangla news

‘সিলেটে জামায়াত প্রার্থী থাকছেই, বিভ্রান্তির অবকাশ নেই’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৫ ১০:২১:২৪ এএম
জামায়াত

জামায়াত

ঢাকা: রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ২০ দলের ‘একক প্রার্থী’ থাকবে বলে জোটের নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও নজরুল ইসলাম খান দাবি করলেও এর জবাবে বিবৃতি দিয়েছে জামায়াত। তারা বলেছে, সিলেটে জামায়াতের প্রার্থী থাকছেনই, এতে বিভ্রান্তির অবকাশ নেই।

বুধবার (৪ জুলাই) বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের বৈঠক হয়। এরপর জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান সংবাদ সম্মেলনে বলেন, তিন সিটিতে ২০ দলের একক প্রার্থী থাকবে। তখন সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন, এখনো প্রার্থিতা প্রত্যাহারের সময় আছে।

সিলেটে বিএনপির প্রার্থীর সঙ্গে জামায়াতের প্রার্থীর প্রতিদ্বন্দ্বিতা হলে আপনারা কী করবেন? এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল তখন বলেন, এটা নির্ভর করবে যখন চূড়ান্ত সিদ্ধান্ত হবে তখন, আপনারা জানতে পারবেন। তবে আমরা সিলেটে যে প্রার্থী দিয়েছি (আরিফুল হক চৌধুরী) সেটাকে ২০ দল এরইমধ্যে অনুমোদন দিয়েছে।

জোটের নেতাদের এই বক্তব্যের জবাব গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে জামায়াতের নেতা মাওলানা আব্দুল হালিম বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের উদ্ধৃতি দিয়ে কোনো কোনো মিডিয়া যে রিপোর্ট প্রকাশ করেছে, তাতে বিভ্রান্তি সৃষ্টির অবকাশ রয়েছে।

‘বিএনপির গুলশান অফিসে ২০ দলীয় জোটের বৈঠকে আমি উপস্থিত ছিলাম। কতিপয় মিডিয়ায় প্রচারিত বিভ্রান্তিকর রিপোর্টে আমি বিস্ময় প্রকাশ করছি। সিলেট সিটি করপোরেশনের নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে জামায়াতের অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের থাকছেন। এতে বিভ্রান্তির কোনো অবকাশ নেই।’

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮
এমএইচ/এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   সিটি করপোরেশন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa