[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ শ্রাবণ ১৪২৫, ২২ জুলাই ২০১৮

bangla news

নিদের্শ অমান্য করায় বিএনপির মেয়র প্রার্থী বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২৯ ১০:০৪:৩১ পিএম
এনামুল করিম অটল

এনামুল করিম অটল

টাঙ্গাইল: দলের নিদের্শ অমান্য করে টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির মেয়র প্রার্থী ও উপজেলা বিএনপির আহ্বায়ক এনামুল করিম অটলকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (২৯ জুন) কেন্দ্রীয় বিএনপির বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিষ্কার করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় নির্দেশ অমান্য করে বাসাইল উপজেলা বিএনপির আহ্বায়ক এনামুল করিম অটল প্রার্থীতা প্রত্যাহার না করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। এতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থ বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগ পাওয়া যায়। তাই এনামুল করিম অটলকে দলের প্রাথমিক সদস্যসহ সব পর্যায়ের পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

গত ২৬ জুন টাঙ্গাইলের বাসাইল পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী এনামুল করিম অটলকে বৃহত্তর স্বার্থে দলীয় প্রার্থী থেকে প্রত্যাহার করে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী রাহাত হাসান টিপুকে সমর্থন দেয় জেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদকসহ জেলা ও উপজেলার নেতাকর্মীরা। 

শনিবার (৩০ জুন) বাসাইল পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa