ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খুলনায় হামলায় আ’লীগ নেতাসহ আহত ৬, গাড়ি ভাঙচুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
খুলনায় হামলায় আ’লীগ নেতাসহ আহত ৬, গাড়ি ভাঙচুর

খুলনা: খুলনায় আওয়ামী লীগের এক গ্রুপের ওপর আরেক গ্রুপ হামলা চালিয়েছে। এতে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামালসহ ছয়জন আহত হয়েছেন। ভাঙচুর করা হয়েছে জামালের প্রাইভেটকার।

আহত অন্যরা হলেন- জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক অ্যাডভোকেট মো. শাহআলম, যুবলীগ নেতা সরদার জাকির, জামিল খান ও সুমন খানসহ ৬ জন।

শুক্রবার (২৯ জুন) রাত ৮টার দিকে জেলার দিঘলিয়া উপজেলায় এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান জামাল জানান, তিনি বিকেলে সাংগঠনিক কাজে দিঘলিয়ায় যান। সেখান থেকে ফেরার পথে রাতে নগরঘাট ফেরীঘাটে ফেরীর জন্য অপেক্ষা করছিলেন। এ সময় আওয়ামী লীগের একটি গ্রুপের নেতাকর্মীরা অতর্কিতভাবে ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এসময় হামলাকারীরা তার প্রাইভেটকারটি ভাংচুর ও কয়েক রাউন্ড গুলি ছোড়ে। ধারালো অস্ত্রের আঘাতে তিনিসহ ৬ জন নেতাকর্মী আহত হন। তারা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য যাচ্ছেন।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, হামলার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হামলায় আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। হামলাকারী কাউকে আটক করা সম্ভব হয়নি।

ওসি দাবি করেন, হামলা ও ভাংচুর হলেও গুলির কোনো ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।