[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২ শ্রাবণ ১৪২৫, ১৭ জুলাই ২০১৮

bangla news

রাসিক নির্বাচনে দলীয় প্রার্থী দিলেন এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২৬ ৯:৪৮:০২ পিএম
ওয়াসিউর রহমান দোলনের হাতে মনোনয়ন ফরম তুলে দিচ্ছেন এরশাদ

ওয়াসিউর রহমান দোলনের হাতে মনোনয়ন ফরম তুলে দিচ্ছেন এরশাদ

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে মেয়র পদে প্রার্থী দিয়েছে জাতীয় পার্টি (জাপা)। রাজশাহী মহানগর জাপার সহ-সভাপতি ও জাতীয় যুব সংহতির মহানগর কমিটির সভাপতি ওয়াসিউর রহমান দোলনকে পার্টির মেয়র প্রার্থী করা হয়েছে। 

মঙ্গলবার (২৬ জুন) রাজধানীর বনানীতে নিজ কার্যালয়ে হুসেইন মুহাম্মদ এরশাদ দলীয় প্রার্থী হিসেবে ওয়াসিউর রহমান দোলনের হাতে মনোনয়ন ফরম তুলে দেন। 

এ সময় রাজশাহী মহানগর জাপার সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিম, সিনিয়র সহ-সভাপতি লুৎফর রহমান ও যুগ্ম সম্পাদক শাহিনুল ইসলাম শাহিনসহ বেশ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

জাপা নেতা খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিম জানান, পার্টির চেয়ারম্যান তাদের নির্বাচনের মাঠে প্রচারণায় নামার নির্দেশ দিয়েছেন। 

হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, মানুষ আওয়ামী লীগ-বিএনপির বৃত্তের বাইরে যেতে চায়। এ জন্য তারা যোগ্য প্রার্থী খোঁজে। রাজশাহীর জাপা নেতা দোলন অবশ্যই একজন যোগ্য প্রার্থী।

নির্বাচনে ভালো ফলাফলের ব্যাপারে আশাবাদী জাপার স্থানীয় নেতাকর্মীরাও। মহানগর জাপার সাংগঠনিক সম্পাদক সরদার মোহম্মদ জুয়েল হোসেন বলেন, ‘রাজশাহী পৌরসভা থেকে সিটি করপোরেশন, পশ্চিমাঞ্চল রেলওয়ের সদর দফতর, বিমানবন্দর, কেন্দ্রীয় বাস টার্মিনাল, পোস্টাল অ্যাকাডেমি, বিভাগীয় স্টেডিয়াম, বাংলাদেশ ব্যাংক ভবন ও রাস্তায় সোডিয়াম বাতি স্থাপন জাতীয় পার্টির আমলে হয়েছে। রাজশাহীজুড়ে রয়েছে পল্লীবন্ধু এরশাদের অবদান। সেই বিবেচনায় মানুষ তার প্রার্থীকে ভোট দেবে’।

জাপার মেয়র প্রার্থী ওয়াসিউর রহমান দোলন বলেন, ‘নির্বাচন নিয়ে নেতাকর্মীরা উজ্জীবিত। আমরা জয়ী হবো। দুপুরে আমি ঢাকায় দলীয় মনোনয়ন ফরম হাতে নিয়েছি। বিকেলে স্থানীয় নেতারা রাজশাহীতে আমার পক্ষে নির্বাচন কমিশনের মনোনয়নপত্র তুলেছেন। আমি ঢাকা থেকে ফিরে মনোনয়নপত্র জমা দেবো।’

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
এসএস/এএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী সিটি করপোরেশন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa