ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

নোবিপ্রবি’র পুকুর থেকে ছাত্রের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
নোবিপ্রবি’র পুকুর থেকে ছাত্রের মরদেহ উদ্ধার

নোয়াখালী: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ক্যাম্পাসের একটি পুকুর থেকে মো. সামছুদ্দিন সৃজন (১৯) নামে এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৫ জুন) সন্ধ্যা ৬টার দিকে ওই পুকুরের তলদেশ থেকে মরদেহটি উদ্ধার করে দমকল বাহিনীর সদস্যরা। সৃজন বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের প্রথমবর্ষের ছাত্র।

তিনি ফেনী জেলার মহিপাল এলাকার মো. ইমাম উদ্দিন সবুজের ছেলে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানা গেছে, বিকেল পৌনে ৪টার দিকে ৪-৫ জন সহপাঠিসহ ক্যাম্পাসের একটি পুকুরে গোসল করতে নামেন সৃজন। এ সময় তিনি ডুব দিয়ে ৩-৪মিনিট অতিবাহিত হলেও ওঠে না আসায় সহপাঠিরা খোঁজ শুরু করে। পরে না পেয়ে তারা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে বিষয়টি জানান। কর্তৃপক্ষ দ্রুত মাইজদী দমকল বাহিনী ও পুলিশকে খবর দেন।

খবর পেয়ে দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে সৃজনকে পুকুরের তলদেশ থেকে উদ্ধার করে। পরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টোর মুহাম্মদ মুশফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, সৃজনের বাবাকে তার মৃত্যুর খবর জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।