ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তির স্থান নেই

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
দেশে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তির স্থান নেই বক্তব্য রাখছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম

কেরানীগঞ্জ (ঢাকা): খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, দেশে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তির কোনো স্থান নেই। যারা মুজিবনগর সরকার মানে না, যারা ২৩ বছরের স্বাধীনতা সংগ্রাম স্বীকার করে না। তাদের কোনোভাবেই রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। এমনকি তারা বিরোধী দলেও থাকতে পারবে না। 

দেশের সরকার ও সবক’টি বিরোধী দলকে থাকতে হবে মুক্তিযুদ্ধের স্বপক্ষে। মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে টার্গেট করে আমাদের পরবর্তী নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।

রোববার (২৪ জুন) সকালে কেরানীগঞ্জ উপজেলার রুহিতপুর ইউনিয়নের ধর্মশুর এলাকায় ঈদ শুভেচ্ছা বিনিময় ও রুহিতপুর বাজারে যুবলীগের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মনোনয়ন প্রত্যাশী যে কেউ হতে পারেন। মনোনয়ন নিয়ে দলীয় কোন্দল সৃষ্টি করা যাবে না। তবে নৌকার মনোনয়ন যে পাবে তার জন্যই সবাইকে কাজ করতে হবে।  

এসময় তিনি বলেন, যারা মনোনয়ন নিয়ে রাজনীতি করছেন তারা শুধরে যান। কারো রক্তচক্ষুকে আমরা ভয় করি না।

এসময় আরো উপস্থিত ছিলেন- যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম, ঢাকা যুবলীগের সভাপতি শফিউল আযম খান বারকু, রুহিতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আলী ও কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগ সদস্য মো. বিল্লাল হোসেন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুন ২৪, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad