ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আড়াইহাজারে দুই পৌরসভায় বিএনপির প্রার্থীর নাম ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
আড়াইহাজারে দুই পৌরসভায় বিএনপির প্রার্থীর নাম ঘোষণা আড়াইহাজারে দুই পৌরসভায় বিএনপির প্রার্থীর নাম ঘোষণা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। 

শনিবার (২৩ জুন) রাতে দলীয় দুই প্রার্থীর নাম ঘোষণার পর আড়াইহাজারের পাঁচরুখীতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বাড়িতে দুই প্রার্থীর হাতে দলীয় মনোনয়নপত্র তুলে দেয়া হয়।  

প্রার্থীরা হলেন, আড়াইহাজার পৌরসভায় বিএনপি থেকে থানা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার ও গোপালদী পৌরসভায় সদাসদী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মুসফিকুর রহমান (মিলন)।

 

পারভীন আক্তার বলেন, দল আমাকে মনোনয়ন দিয়েছে। আমার বিজয় মানে আড়াইহাজারের বিএনপির বিজয়। সাংবাদিকদের মাধ্যমে আপনাদের হাতে আমি ধানের শীষ প্রতীকটি তুলে দিলাম। আপনারা আমাকে জয়যুক্ত করে বেগম জিয়ার হাতকে শক্তিশালী করুন।  

মুসফিকুর রহমনা (মিলন) বলেন, আমি শতভাগ আশাবাদি সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করব।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ প্রার্থীর নাম চূড়ান্তের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আড়াইহাজার পৌরসভায় থানা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার এবং গোপালদী পৌরসভায় মুসফিকুর রহমান মিলনকে কেন্দ্র থেকে একক দলীয় প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়েছে।

থানা বিএনপির সভাপতি এএম বদরুজ্জামান খসরু আরও বলেন, প্রস্তাব করে বুধবার কেন্দ্রে পাঠানো হলে মনোনয়ন বোর্ড শনিবার রাতে দুই মেয়র প্রার্থীর নাম ঘোষণা করে।  

বাংলাদেশ সময়: ০৪২২ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।