ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

রাজশাহীতে ছাত্রশিবিরের সাবেক সভাপতি মঞ্জুর গ্রেফতার 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, জুন ২১, ২০১৮
রাজশাহীতে ছাত্রশিবিরের সাবেক সভাপতি মঞ্জুর গ্রেফতার  পুলিশ হেফাজতে মঞ্জুর রহমান ওরফে মনির। ছবি: বাংলানিউজ

রাজশাহী: ছাত্রশিবিরের রাজশাহী মহানগর শাখার সাবেক সভাপতি মঞ্জুর রহমান ওরফে মনিরকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তিন রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুন) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শিবির নেতা মনিরের বাড়ি নাটোরের বড়াইগ্রাম উপজেলায়।

বুধবার (২০ জুন) সন্ধ্যায় তাকে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা মহানগরের শাহ মখদুম (রহ.) থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে থানায় দুটি মামলা ছিল। মনিরকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সকালে মহানগরের উপশহর এলাকা থেকে তিন রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

তার বিরুদ্ধে বোয়ালিয়া থানায় আরেকটি মামলা করা হয়েছে। পরে দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, জুন ২১, ২০১৮
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।