ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে দুই পক্ষের গুলি বিনিময়ে গুলিবিদ্ধ ৩ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, জুন ২০, ২০১৮
ময়মনসিংহে দুই পক্ষের গুলি বিনিময়ে গুলিবিদ্ধ ৩ 

ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে গুলি বিনিময়ে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার (২০ জুন) দুপুরে উপজেলার আকুয়া মোড়লপাড়া এলাকায় এ গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- মোর্শেদ, বাপ্পী ও স্বপন।

তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরেই স্থানীয় যুবলীগ নেতা আজাদ শেখ ও ফরিদ শেখের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা চলছিল। এর জের ধরে যুবলীগ নেতা আজাদের রাজনৈতিক কার্যালয় ভাঙচুরের অভিযোগে মঙ্গলবার (১৯ জুন) রাতে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরে ফের দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় দু’পক্ষের মধ্যে গুলি বিনিময়ে ৩ জন গুলিবিদ্ধ হন।

এদিকে, দু’পক্ষের সংঘর্ষ নিয়ন্ত্রণে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমানের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে ৭ থেকে ৮ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।  

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বাংলানিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, জুন ২০, ২০১৮ 
এমএএএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।