[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২ শ্রাবণ ১৪২৫, ১৭ জুলাই ২০১৮

bangla news

মনোনায়ন না পেলে গণপদত্যাগের ঘোষণা জাপা নেতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২০ ৩:৫০:৩৯ পিএম
সংবাদ সম্মেলনে জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক বশির আহমেদ ঝুনু। ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলনে জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক বশির আহমেদ ঝুনু। ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: জাতীয় পার্টি থেকে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) মেয়র পদে দলীয় মনোনয়ন না পেলে নেতাকর্মীসহ গণপদত্যাগের ঘোষণা দিয়েছেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক বশির আহমেদ ঝুনু। 

বুধবার (২০ জুন) দুপুরে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে ঝুনু দাবি করেন, যাকে বরিশালের মানুষ চেনেন না। যিনি কখনও বরিশালের মানুষের পাশে ছিলেন না। এ ধরনের একজন মানুষকে বরিশালে জাতীয় পার্টির মেয়র প্রার্থী করার চক্রান্ত চলছে অভিযোগ করে ঝুনু প্রশ্ন রাখেন, সারা জীবন জাতীয় পার্টির জন্য কাজ করে কি পেলাম? 

উল্লেখ্য, বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে মেয়র পদে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে কেন্দ্রীয় নেতা ইকবাল হোসেন তাপস নিজের অবস্থান জানান দেন। গত রমজান মাসে বরিশালে বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিদের সঙ্গে ইফতার আয়োজন ও করেন তাপস। বর্তমানে তার ছবি ও নাম সংবলিত বিলবোর্ড-পোস্টার-ব্যানার শোভা পাচ্ছে বরিশাল নগর জুড়ে।

এই পরিস্থিতিতে সংবাদ সম্মেলন করে ঝুনু জাতীয় পার্টির কাছে মেয়র পদে মনোনয়ন দাবি করেন। এ দাবি পূরণ না হলে গণপদত্যাগসহ বিদ্রোহী প্রার্থী হওয়ার হুঁশিয়ারি দেন তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুন ২০, ২০১৮
এমএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa