ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

তিন সিটি নির্বাচনে বিএনপির ফরম বিক্রি চলছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, জুন ২০, ২০১৮
তিন সিটি নির্বাচনে বিএনপির ফরম বিক্রি চলছে তিন সিটি নির্বাচনে বিএনপির ফরম বিক্রি চলছে

ঢাকা: রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে বিএনপি।

বুধবার (২০ জুন) সকাল ১০টায় মনোনয়নপত্র বিক্রি শুরু হয়, যা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এদিন সকাল সাড়ে ১০টায় প্রথমে সিলেটের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী মনোনয়নপত্র কেনেন।

পরে রাজশাহীর বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের পক্ষে তার মনোনয়নপত্র কেনেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

মনোনয়ন প্রত্যাশীদের হাতে ফরম তুলে দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ অন্য নেতারা।

বেলা ২টা নাগাদ মোট ১২ জন মনোনয়ন ফরম কিনেছেন বলে বাংলানিউজকে জানিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম। এর মধ্যে রাজশাহীতে একজন, সিলেটে পাঁচজন ও বরিশালে ছয়জন মনোনয়ন প্রত্যাশী ফরম কিনেছেন।  

সিলেট থেকে মনোনয়ন ফরম কিনেছেন মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন, সহ-সভাপতি রেজাউল হাসান কয়েসলোদী, মহানগর সেক্রেটারি বদরুজ্জামান সেলিম ও ছাত্রদল নেতা সালাহ উদ্দিন রিমন।  

এছাড়া বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবাদুল হক চাঁন, বর্তমান মেয়র আহসান হাবিব কামাল, কেন্দ্রীয় বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আফরোজা খানম নাসরিন ও সাবেক ছাত্রনেতা আলী হায়দার বাবুল মনোনয়ন ফরম কিনেছেন।  

তিন সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন ফরমের মূল্য ১০ হাজার টাকা এবং বৃহস্পতিবার (২১ জুন) ২৫ হাজার টাকা জামানতসহ মনোনয়ন ফরম জমা দিতে হবে।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, জুন ২০, ২০১৮
এমএইচ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।