ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বন্যা কবলিতদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
বন্যা কবলিতদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে ত্রাণ দিচ্ছেন রাশেদ খান মেনন

মৌলভীবাজার: চলমান বন্যার কারণে যারা ঘর বাড়ি হারিয়েছেন তাদের পুনর্বাসনে কাজ করা হবে বলে জানিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

মঙ্গলবার (১৯ জুন) সকালে ব্যক্তিগত সফরে মৌলভীবাজারে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে ত্রাণ বিতরণ শেষে তিনি এ কথা জানান।

মেনন বলেন, বন্যা দুর্গত এলাকার মানুষের মধ্যে অনেকে ঘর বাড়ি হারিয়েছেন।

বিষয়টি জেনে আমি স্থানীয় এমপি ও প্রশাসনের সঙ্গে  আলাপ করেছি। মন্ত্রণালয় থেকে আমরা তাদের পুনর্বাসন করার কাজ করবো। এখানকার প্রশাসন বন্যা মোকাবেলায় যে কাজ করছে তা প্রশংসনীয়। আমার মন্ত্রণালয় তাদের সহযোগিতা করবে।

ওয়ার্কার্স পার্টির সভাপতি বলেন, আমি সপরিবার মৌলভীবাজার ঘুরতে এসে এখানকার বন্যা পরিস্থিতি দেখে ব্যথিত হয়েছি। যার জন্য আমার পার্টির নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে ত্রাণের ব্যবস্থা করেছি। স্থানীয় প্রশাসনও আমাদের ত্রাণ বিতরণে সহযোগিতা করেছে।
এর আগে মন্ত্রী পৌরসভার সৈয়ারপুর এলাকায় লোকনাথা সেবা আশ্রমে ত্রাণ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন- সংসদের প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন এমপি, জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার শাহ জালাল, ওয়ার্কার্স পার্টির সিলেট জেলা সাধারণ সম্পাদক সিকন্দর আলী, মৌলভীবাজার জেলা সম্পাদক আব্দুল আহাদ মিনার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।